বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৫/১১/২০২৩ ৭:৫৮ পিএম

ঢাকাই সিনেমার আলোচিত ও জনপ্রিয় নায়িকা পরীমণি ইদানিং ফেসবুকে বেশ রহস্যময় পোস্ট দিচ্ছেন। এমনকি ফেসবুকে পোস্ট করা কমেন্ট বক্সেও পোস্ট করছেন নানা ইঙ্গিতপূর্ণ মন্তব্য। যে কারণে নেটদুনিয়ায় নেটিজেনদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে এখন পরীমণি।

স্পষ্টভাষী হিসেবে আগেই মিডিয়ায় পরিচিতি পেয়েছেন এ নায়িকা। তবে এবার মিডিয়ায় সরব হয়েছেন অন্য একটি ইস্যু নিয়ে।

অনেকটা রহস্য রেখেই দুই দিন আগে ফেসবুকে পরী পোস্ট করেন একটি লেখা। ‘উনি সবকিছু এমন ষড়যন্ত্র বইলা চালায়ে যাইতে চায় ক্যান!’ এমন পোস্ট কাকে উদ্দেশ করে লিখেছেন তা পরী নিশ্চিত না করলেও এ পোস্টের কমেন্ট বক্সে নেটিজেনরা আঙুল তুলেছেন চিত্রনায়িকা বুবলীর ওপর।

এ পোস্টের কমেন্ট বক্সে নিজেও কমেন্ট করেছেন পরী। কমেন্ট বক্স স্ক্রল করে দেখা যায়, বেশকিছু ইঙ্গিতপূর্ণ আলাপ করেছেন পরী। ফেসবুক পোস্টের সেই আলাপচারিতায় পরী এক পর্যায় লিখেছেন, বাজারে একটা ফ্রি কইরা দিলাম সেটাতেও ক্ষান্ত হইলো না। 🥴

এমন কমেন্ট করে মিডিয়ার দুই অভিনয়শিল্পীর দিকে তীর ছুঁড়েছেন পরী। তবে কে সেই দুজন তা বিস্তারিত বলেননি অভিনেত্রী। এদিকে সেই পোস্টের পর থেকে পরী তার ফেসবুক পোস্টে শুধু রহস্যময়তার পোস্ট দিচ্ছেন। কখনও পোস্টের মাধ্যমে ভক্তদের কাছে করেছেন কী প্রশ্ন। আবার দিন শেষে Sunshine ☀️এর ছবিও পোস্ট করছেন পরী।

উল্লেখ্য, দীর্ঘ বিরতির পর ‘ডোডোর গল্প’ সিনেমার মাধ্যমে শুটিংয়ে ফিরেছেন পরীমণি। টিএম ফিল্মসের ‘খেলা হবে’ সিনেমায় চিত্রনায়িকা শবনম বুবলীর পাশাপাশি অভিনয় করবেন চিত্রনায়িকা পরীমণিও।

পাঠকের মতামত